কি বললেন দেব, “প্রথমবার মুখ খুললেন মোদির সভায় আমন্ত্রণ পাওয়ার পর”

 

রাজ্যসংবাদঃ  রাজ্যে ভোট যত এগিয়ে আসছে ততই রাজ্যে একের পর এক বিজেপি নেতা বিভিন্ন সভা করছে। কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পশ্চিমবঙ্গের সফরে এসেছিলেন । কিন্তু এর মধ্যেই তথা আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ার একটি সরকারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে এটি সরকারি অনুষ্ঠান হওয়ায় এখানে আরো উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন তৃণমূল সাংসদ শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারি ও দীপক অধিকারী (দেব ) । এদের সকলকে এই অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ করা হয় ।

গতকালেই আমন্ত্রিতদের এই তালিকা প্রকাশ্যে আসে । আর এই তালিকা প্রকাশের পর থেকেই পশ্চিমবঙ্গের রাজনীতিতে এক আলোচনার ঝড় সৃষ্টি হয় ।

আজ সকালে হলদিয়ার এই অনুষ্ঠান নিয়ে বিজেপি সাংসদ তথা রাজ্যের বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ একটি টুইট করেন । সৌমিত্র খাঁ এই টুইট নিয়ে আবার একটি নতুন জল্পনা সৃষ্টি হয় পশ্চিমবঙ্গের রাজনীতি । অপরদিকে জবাব দেন পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ দীপক অধিকারী(দেব) ।

 

 

সৌমিত্র খাঁ এর টুইটে জবাবে দেব টুইট করে জানিয়ে দেন যে, আগামী ৭ তারিখের হলদিয়া এজে সরকারি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে সেখানে তিনি উপস্থিত থাকতে পারছেন না । সৌমিত্র খাঁ এর জবাবে তিনি লেখেন, ” আপনার সাফল্য দেখে আমি গর্ববোধ করি। আমাকে আমন্ত্রণ জানানো হলেও, আমি এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবো না । এর জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি” টুইটারে লেখেন আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও আপনার প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে ।

সৌমিত্র খাঁ কে জবাব দিয়ে অন্য একটি টুইটে দেব লিখেন যে,” আমরা এক সময়ে একই দলের হয়ে সুন্দর সময় কাটিয়েছি । কিন্তু বর্তমানে আমাদের মতাদর্শ আলাদা । এখনো আপনার সাথে সেই কাটানো দিনগুলি কে আমি মনে করি”