নিজের সম্পত্তি ১০ কোটি টাকায় বন্ধক রেখে মানুষের পাশে আবার দাঁড়ালেন সোনু সুদ

রাজ্য সংবাদ: বর্তমানে ভারতবর্ষে বর্তমান পরিস্থিতির কারণে অর্থনীতির দিক থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে। অনেক মানুষই তাদের কাজ হারিয়েছেন। আর এই সময়ে অনেক মানুষের সামনে এসে দাঁড়িয়েছে এক ভগবান তুলল মানুষ তিনি হলেন সোনু সুদ

আমরা মার্চ মাসে দেখেছি বর্তমান পরিস্থিতির কারণে যে সকল মানুষ বিভিন্ন জায়গায় আটকা পড়েছিল। তিনি তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করেন নিজের টাকা দিয়ে। সাথে তাদের খাওয়া-দাওয়ার সকল ব্যবস্থা করে দেন।

আমরা প্রতিকূল পরিস্থিতিতে পর্দায় খোল নায়ক হিসেবেই বেশি দেখে থাকি সোনু সুদকে। কিন্তু তিনি বাস্তবে নায়ক হয়ে উঠেছেন সকলের কাছে। কখনো কখনো পড়ুয়াদের অনলাইন ক্লাস করার জন্য ল্যাপটপ কিংবা মোবাইল পৌঁছে দিয়েছেন পড়ুয়াদের হাতে। কখনো কখনো ফিরিয়ে আনা পরিযায়ী শ্রমিক কাজের ব্যবস্থা করে দিয়েছেন। কখনো আবার কারো মা বাবা কিংবা দুঃস্থ আত্মীয় চিকিৎসার জন্য টাকা দিয়েছে। এভাবেই তিনি মানুষের পাশে সব সময় দাঁড়িয়ে থাকেন।

তবে এত টাকা তিনি কোথায় পান তা নিয়ে অনেকেই জানতে চায়।তাই মুচকি হেসে তিনি উত্তরে বলেছেন।মানুষের পাশে দাঁড়ানোর জন্য কি কান্ডটাই না করেছেন পর্দার খলনায়ক। তিনি জানিয়েছেন মুম্বাইয়ের জুহুতে নিজের সম্পত্তি বন্ধক রেখেছেন সোনু সুদ।তার বিনিময়ে তিনি পেয়েছেন ১০ কোটি টাকা।সেই টাকা দিয়েই তিনি ক্রমাগত মানুষের সেবা করে যাচ্ছেন।

জানা যায় জুহুর  শিব সাগর   CGHS এর গ্রাউন্ড ফ্লোরে, ৬টি ফ্লোর কেনা ছিল তার। তার পাশাপাশি গ্রাউন্ড ফ্লোরে দুটি দোকানও আছে। এবং ইসকন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত সম্পত্তিগুলি সোনু ও তার স্ত্রী সোনালীর নাম রয়েছে।এর বিনিময় ১০ কোটি টাকা ঋণ নিয়েছেন সোনু। টাকা নিয়ে তিনি মানুষের সেবা করে যাচ্ছে। তাই তিনি বর্তমানে মানুষের কাছে রিয়েল হিরো হয়ে দাঁড়িয়েছে।