বিরাট ও অনুষ্কার, সম্পত্তির পরিমাণ শুনলে আপনিও অবাক হতে পারেন...
রাজ্য সংবাদ:বর্তমানে ক্রিকেটজগতের একটি বিশাল বড় নাম হল বিরাট কোহলি। আর ফিল্ম জগতের একটি বিখ্যাত নাম হল অনুষ্কা শর্মা। ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিরাট কোহলি অনুষ্কা দীর্ঘ চার বছরের প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর এই জুটির একটি নাম পড়ে বিরুষ্কা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকগুলো হয় তারা। সম্প্রতি কিছুদিন আগেই একটি নতুন খবর শোনা যায়। যা হলো বিরাট কোহলি বাবা হতে চলেছে। আর অনুগামীদের মধ্যে এই বার্তা পৌছতেই চারিদিক থেকে শুভেচ্ছার ঝড় আসতে শুরু করে।

কিন্তু আপনি কি কখনো ভেবেছেন এদের দুজনের সম্পত্তির পরিমাণ কত?জানলে হয়তো আপনি অবাক হয়ে যাবেন।তাহলে আসুন জেনে নেওয়া যাক এদের দুজনের সম্পত্তির পরিমাণ কত। বিভিন্ন চেনাল, নিউজ মিডিয়ার মাধ্যমে জানা গেছে যে বর্তমানে বিরুষ্কা হল ধনী সেলিব্রিটি কাপেলস। বিভিন্ন সূত্রে জানা গেছে যে ২০১৯এর সম্পত্তির দিক থেকে সালমান খানকে পিছনে ফেলে এক নাম্বারে উঠে এসেছেন বিরাট কোহলি। ২০১৯ সালে বিরাট কোহলির মোট প্রায় ৯০০কোটি টাকা। এছাড়াও আইপিএলে তার  ব্যাঙ্গালোরের সাথে ও বিসিসিআইয়ের সাথে যা চুক্তি হয়েছে তা তো আছ।জানা যায়, ক্রিকেট ছাড়াও বিরাটের নিজস্ব দুটি রেস্টুরেন্ট রয়েছে। ২০১৮ সালের তুলনায় ২০১৯ সালে অনুষ্কা শর্মা এর আরে পরিমাণ অনেকাংশে কম হয়েছে। অনুষ্কা শর্মার এখন পর্যন্ত মোট সম্পত্তির পরিমাণ সাড়ে ৩০০ কোটি টাকার উপরে

জানা যায়, একটি প্রযোজক সংস্থার মালিক হল অনুষ্কা শর্মা। এছাড়াও জানা যায় যে, অনুষ্কা শর্মার নামে মুম্বাইতে একটি ৩৪কোটি টাকার অ্যাপার্টমেন্ট রয়েছেএবং গুরগাঁও তে তার একটি নিজস্ব বাড়ি ও আছে যা তিনি প্রায় কোটি টাকা খরচ করে বানিয়েছেন।