যোগী ও নাড্ডার উপস্থিতিতে লখনউয়ের বিজেপি পার্টি অফিসে ভগবান রামের মূর্তি স্থাপন হলো

 

 রাজ্যসংবাদঃ  কিছুদিন আগেই সুপ্রিম কোর্টের রায়ের পর রাম মন্দির নির্মাণ শুরু হয় । অপরদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপিন নাড্ডা উত্তর প্রদেশের রাজধানী লখনউয়ের বিজেপির অফিসে ভগবান শ্রী রামের মূর্তি উদ্বোধন করেন । এদিন বিজেপি অফিসে নাডা পুজো করেন ।

 

পুজোর পর ভগবান শ্রী রামের মূর্তির উদ্বোধন করেন । আপনি জানিয়ে রাখি, ভগবান রামের এই মূর্তিটি হলো কোদন্ড রামের মূর্তি । প্রাচীনকাল থেকেই উত্তর ভারতে ভগবান শ্রী রাম কে রাজা হিসেবে পুজো করা হয় ।

সেখানে ভগবান রাম দেবী সীতা, লক্ষণ ,হনুমান , ভরত শত্রুঘ্ন এর সংগ্রাম দরবার রুমে থাকতেন । অন্যদিকে দক্ষিণ ভারতে ভগবান শ্রী রাম কে হিসাবে পুজো করা হয় ।

ভগবান শ্রী রামের ধনুক হাতে নিয়ে এইরূপ কে বলা হয় । বিজেপি অফিসে মূর্তি উদ্বোধন এর সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । এছাড়াও উত্তরপ্রদেশের মন্ডলের আরো অন্যান্য বিশিষ্ট নেতারা ।

এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপিন আড্ডা উত্তর উত্তরপ্রদেশের ২২ সফরে গিয়েছিলেন । দ্বিতীয় দিনের সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপিন আড্ডা রাজ্যের সমস্ত বুথ সভাপতি দের সম্বোধন করেন ।

 

এদিন জেপিন আড্ডা বিধানসভা ভোটের আগে তাদের কার্যকর তাদের উৎসাহ প্রদান করেন সাথে সাথে তিনি উত্তরপ্রদেশের সরকার এবং রাজ্যের সংগঠনের প্রশংসা করেন ।

এদিন কার্যকর সম্বোধন করতে গিয়ে তিনি বলেন, গত পাঁচ বছর ধরে রাম মন্দির আটকে ছিল কিন্তু এখন সেই সমস্যার সমাধান হয়ে একটি তৈরি হতে চলেছে ।
এদিন সম্বোধন অনুষ্ঠানেই সহ ভারতের সভাপতি জেপিন আড্ডা ইন্ডিয়া টুডের সমীক্ষায় মুখ্যমন্ত্রীদের মধ্যে যোগী আদিত্যনাথ দেশের সেরা মুখ্যমন্ত্রী নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানান ।

এছাড়াও তিনি বলেন, কেন্দ্র সরকার ছাড়াও উত্তর প্রদেশের রাজ্য সরকার অনেক ভালো কাজ করেছে । এর জন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শুভেচ্ছার পাত্র ।