১ টাকায় ভরপেট খাবার, বৃহস্পতিবার খুলবে গম্ভীর রসোই দিল্লিতে, বিস্তারিত জানুন….

 

রাজ্য সংবাদ: এবার দক্ষিণ ভারতের আম্মা  রসোইয়ের আদলে দিল্লিতে ও একই রকম পদ্ধতিতে গম্ভীর রসোই ।শুধুমাত্র এক টাকার বিনিময়ে পাওয়া যাবে ভরপেট সুস্বাদু খাবার।জানা গেছে পূর্ব দিল্লিতে এরকম রসোই খোলার সবরকম প্রস্তুত করা হয়ে গেছে। সামনে বৃহস্পতিবার থেকেই যে সকল মানুষ অনাহারে থাকে তাদেরকে এই ক্যান্টিনে খাওয়ানো হবে।

পরিকল্পনা অনুযায়ী দিল্লির সমস্ত বিধানসভা এলাকায় অনাহার মানুষদের এই ক্যান্টিনটি খাবার দিবে। জানা গেছে এই ক্যান্টিনে পাওয়া যাবে ভাত ডাল আর দুরকমের সবজি। খাবার খাওয়ার আগে টোকেন নিতে হবে। টোকেনটি পাওয়ারপর এই ক্যান্টিনে বসে খাবার পাওয়া যাবে। তবে এ ক্যান্টিন থেকে কেউ বাইরে খাওয়া নিয়ে যেতে পারবে না। এই ক্যান্টিনটি সামনে বৃহস্পতিবার উদ্বোধন করা হবে। দুপুর বেলার খাবার শুধু মাত্র এক টাকায় পাওয়া যাবে। পূর্ব দিল্লির সংসদ তথা প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর এই অভিনব সূচনাটি করেছেন। জানিয়েছেন এটি তাঁর ড্রিম প্রজেক্ট, তাই তিনি অনাহারে থাকা মানুষদের পেট ভরে খাবার খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন।

জানা গেছে এই ক্যান্টিনটি শুধু চার থেকে পাঁচ ঘণ্টা খোলা থাকবে। আরেকটি বিষয় যদি কোন ব্যক্তির প্রথমবারের দেওয়া খাবারে পেট না ভরে থাকে তাহলে তাকে দ্বিতীয়বার আবার সব খাবার দেয়া হবে। বৃহস্পতিবার এই রসোইইয়ের উদ্বোধন গৌতম গম্ভীর নিজেই করবেন। ক্যান্টিনে খাবার সময় মানুষজন গৌতম গম্ভীরের ক্রিকেট সফর দেখতে পাবেন।