একজন রিচার্জ করলে দুজনের আনলিমিটেড ডাটা, এমনি অফার নিয়ে এলো Vi

রাজ্য সংবাদ: গ্রাহকদের জন্য আবার একটা মনভোলানো প্যাক  নিয়ে এলো Vi। এক মাসের জন্য Vi গ্রাহকদের পোস্টপেইড প্ল্যান এর জন্য ৬৯৯ টাকা দিতে হতো। এই প্ল্যানটির মাধ্যমে গ্রাহকরা পেতেন। এক মাসের জন্য ১০০ টি SMS প্রতিদিন, সাথে আনলিমিটেড ডাটা।পাশাপাশি প্ল্যানের সাথে Amazon Prime,Zee5 premium সাবস্ক্রিপশন এক বছরের জন্য পেয়ে যেতেন গ্রাহকরা।

এখন সেই প্ল্যানটির খরচ বাড়িয়ে দিল  Vi।তবে গ্রাহকদের জন্য একটা সুবিধা নিয়ে এলো  Vi, এখন বলা হয়েছে এই প্ল্যালটি একসাথে দুজন ব্যক্তি ব্যবহার করতে পারবেন। কিন্তু দ্বিতীয় ব্যক্তিকে আরও অতিরিক্ত ২৪৯ টাকা রিচার্জ করতে হবে। সুতরাং ৬৯৯+২৪৯ =৯৪৮ এই পোস্টপেড প্ল্যাটির জন্য খরচ করতে হবে প্রত্যেক মাসে। এই প্ল্যান্টের নাম ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান Vi তরফ থেকে জানানো হয়েছে।

এই প্ল্যানটিতে সর্বোচ্চ পাঁচটি লাইন অফার করা হবে গ্রাহকদের। এই পাঁচটির মধ্যে তোমাকে শুধুমাত্র একটি হবে প্রাইমারি আর বাকিগুলি সেকেন্ডারি। একটি সেকেন্ডারি কানেকশনের জন্য ২৪৯টাকা খরচ করতে হবে তার ফলে প্ল্যাটির মূল্য ৯৪৮ টাকা দাঁড়ায়। যদি আরো বাকি তিনজন ওই কানেকশনটা সাথে যুক্ত হতে চায় তাহলে তাদের ২৪৯ টাকা করে খরচ করতে হবে। তাহলে সকলেই অফারটি পাবেন।

কানেকশন দিতে প্রাইমারি ইউজার আনলিমিটেড ডাটা ব্যবহার করতে পারবে, আর বাকিরা ৩০GB হাইস্পিড ডেটা  ব্যবহার করতে পারবেন।তবে প্রাইমারি ও সেকেন্ডারি দুই তরফেই আনলিমিটেড কলের সুবিধা পাচ্ছে। সাথে STD এবং রোমিং কোন কলেজ সুবিধা থাকবে।