অবসর কাটিয়ে আবার আইপিএলে ফিরতে পারেন সুরেশ রায়না

 

 

 

রাজ্যসাংবাদঃ গত কিছুদিন আগেই দেশবাসী দেখেছে যে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিন মহেন্দ্র সিং ধোনির অবসর এর কয়েক ঘন্টার মধ্যেই অবসর নেন সুরেশ রায়না।

 

তারপর আর এ বছর অর্থাৎ ২০২০ আইপিএলে দেখা যায়নি সুরেশ রায়না কে । তবে সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, জানা যাচ্ছে যে ফের প্রতিযোগিতামূলক প্রতিযোগিতায় কামব্যাক করতে পারেন এই তরুণ ক্রিকেটার।

জানা যাচ্ছে যে সৈয়দ মোস্তাক আলী টি-টোয়েন্টি টুর্নামেন্টের মধ্যে দিয়েই ফের প্রতিযোগিতা মূলক ক্রিকেটে কামব্যাক করতে পারেন সুরেশ রায়না। জানা যাচ্ছে যে এই মৌসুমে উত্তরপ্রদেশের জার্সি গায়ে মোস্তাক আলী টুর্ণামেন্টে খেলবেন রায়না। উত্তরপ্রদেশের জন্যই তিনি ফের ২২ গজে কামব্যাক করবেন আর সেই জন্য তিনি উত্তরপ্রদেশের ক্যাম্পে যোগদান করেন ।

জানা গিয়েছে যে তিনি ইতিমধ্যে কানপুরে পৌঁছে গিয়েছেন। আগামী ১৩ এবং ১৫ তারিখে প্রস্তুতি ম্যাচে খেলবেন তিনি। এই প্রসঙ্গে সুরেশ রায়না ডিজে জানিয়েছেন” আমার লক্ষ উত্তরপ্রদেশেকে আরেকটি ট্রফি জেতানো । পাশাপাশি মুশতাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই তিনি আগামী মৌসুমের আইপিএলের খেলার প্রস্তুতি শুরু করবেন।